এম এম কিট খাওয়ার কতোদিন পর বুঝা যায় বাচ্চা নষ্ট হয়েছে

এম এম কিট খাওয়ার কতোদিন পর বুঝা যায় বাচ্চা নষ্ট হয়েছে?



এম এম কিট ট্যাবলেট খাওয়ার পর অনেকের কাছে সন্দেহ থাকে বাচ্চা নষ্ট হয়েছে কিনা। এমএম কি খাওয়ার পর যদি  মাসিক হয় এখানে মাসিক বলতে র'ক্তপা'ত এর কথা বলা হচ্ছে। যদি এমএমকিট খাওয়ার পর র'ক্ত'পা-ত হয়ে থাকে তাহলে বাচ্চা ন'ষ্ট হয়ে গেছে। তারপর এখানে কিছু সন্দেহ থাকে আপনি কত দিনের বাচ্চা ন'ষ্ট করার জন্য এমএমকিট খেয়েছেন? ডাক্তার পরামর্শ নিয়েছেন কিনা। অবশ্যই এমএমকিট ঔষধটি গর্ভধারণের ৬৩ দিনের মধ্যে খেতে হয়। এর থেকে বেশি সময় হলে এই ট্যাবলেট খাওয়া যায় না।

এম এম কিট খাওয়ার কতোদিন পর বুঝা যায় বাচ্চা নষ্ট হয়েছে

এমএমকিট নিয়ে আমাদের আরো কিছু পোস্ট আছে সেগুলো আপনার পড়া উচিত।  সেই পোস্ট গুলো পড়লে আপনারা অনেক কিছু জানতে পারবেন। ঐ পোস্ট গুলোর লিংক নিচে দিয়ে রাখলাম।  সময় নিয়ে পোস্ট গুলো পড়ার চেষ্টা করবেন। কোথায় সমস্যা হলে বা কোন ধরনের প্রশ্ন থাকলে আমাদের কমেন্ট করলে আমরা আপনার প্রশ্নের উত্তর দিয়ে জানিয়ে দিবো।

আরো পড়ুনঃ এমএমকি এর কাজ, এমএমকিট খাওয়ার নিয়ম এমএমকিট ঔষধ এর ক্ষতিকর দিক alert-info

এমএমকিট ঔষধ খাওয়ার নিয়ম


Next Post Previous Post
4 Comments
  • নামহীন
    নামহীন ২৫ জুন, ২০২২ এ ৭:৪২ PM

    15দিন এর বেশি হয়ে গেছে, এর পরেও ব্লাড যাচ্ছে

  • নামহীন
    নামহীন ২০ জুলাই, ২০২২ এ ১২:০২ AM

    আমার স্ত্রী এম এম কিট খেয়েছে ১৮ তারিখ গতো মাসের। আজ এই মাসের ১৯ তারিখ এখন ও মাসিক হয় নি। এম এম কিট খাওয়ার পর পেরায় ১ মাস ব্লেডিং হয়েছে। মেন্স কবে হবে দয়া করে বলবেন

  • নামহীন
    নামহীন ৯ আগস্ট, ২০২২ এ ৯:১৩ PM

    ভাই আমার বউ এর সাথে সহবাস করছি কিনতো বিতরে কিছো ফালাই নাই বাহিরে হাতে ফালাইছি এহন মাসিক এর date ছিলো ৬ তারিখ আর আজ ৯ তারিখ, এহন আমি কি করবো? আমি কি এমএম কিট খাওয়াতে পারবো?

  • নামহীন
    নামহীন ৩১ অক্টোবর, ২০২২ এ ৮:৫০ PM

    ভাই মিমি কিট খাওয়ার পর সুধু সাদা সাদা মল বের হইতেছে আর কিছুনা কারন টা কি

Add Comment
comment url